৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

ইংলিশ প্রিমিয়ার লিগে কবে মাঠে নামছেন সালাহরা?

আপডেট: এপ্রিল ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : করোনার কারণে সব ধরনের খেলা বন্ধ। বন্ধ রয়েছে ইউরোপের সব ফুটবল প্রতিযোগিতাও। যদিও এরইমধ্যে ঘোষণা করা হয়েছে- মে মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ফের শুরু হচ্ছে বুন্দেসলিগা। ১৮ মে থেকে সিরি এ’র দলগত প্রস্তুতি শুরু হচ্ছে। এরপরই মাঠে গড়াতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগ। ময়দানি লড়াইয়ে নামবেন মোহামেদ সালাহরা।

করোনার করাঘাতে প্রায় দেড় মাস বন্ধ ইপিএল। তবে ইতিমধ্যে লিগ শুরু নিয়ে তোড়জোড় শুরু করেছে কর্তৃপক্ষ। প্রাথমিকভাবে ৮ জুন থেকে খেলা শুরুর সিদ্ধান্ত নিয়েছে তারা। আর ২৭ জুলাইয়ের মধ্যে টুর্নামেন্ট শেষ করার পরিকল্পনা করা হয়েছে।

ফুটবল দিয়ে করোনা পরবর্তী সময়ে দেশবাসীকে চাঙ্গা করতে চাইছে ব্রিটিশ সরকার। প্রজেক্ট রিস্টার্ট প্রকল্পের আওতায় স্থগিত ইংলিশ প্রিমিয়ার লিগ আবার শুরু করতে চাচ্ছে দেশটির প্রশাসন। এরই মধ্যে আর্সেনাল, ব্রাইটন ও ওয়েস্টহ্যামের খেলোয়াড়দের এককভাবে অনুশীলন করার জন্য মাঠে খুলে দেয়া হয়েছে।

লিগ শুরু করার বিষয়টি নিয়ে আগামী শুক্রবার আবার সভায় বসবে ইপিএলের শীর্ষ ক্লাবগুলো। তবে সম্ভাব্য তারিখে লিগ শুরু হলেও তা দর্শকশূন্য মাঠেই হবে।

এদিকে আগস্টে আবার চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের ম্যাচ রয়েছে। যদিও করোনা ধাক্কায় দুই সেরা লিগের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

তথ্যসূত্র: বিবিসি

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network