১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলে যুগধারার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট: এপ্রিল ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,টাঙ্গাইল :যথাযোগ্য মর্যাদায় টাঙ্গাইলের স্থানীয় সাপ্তাহিক যুগধারার  ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছ।   টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে টাঙ্গাইলের সাংবাদিকরা ৩ এপ্রিল দিবসটি উদযাপন করেছে।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নেতা  এ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা  সভায়   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী নুসরাত এদীব লুনা। অন্যান্যের মধ্যে  কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, দেলদুয়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, টাঙ্গাইল সাধারণ গ্রস্থাগারের সহ-সভাপতি খন্দকার নাজিম উদ্দিন বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্য রাখেন পত্রিকাটির  সম্পাদক  ও প্রকাশক এইচ.এম হাবিবুর রহমান সরকার।  আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি মির্জা শাকিল, এনটিভি’র জেলা প্রতিনিধি মহব্বত হোসেন, একুশে টিভি’র জেলা প্রতিনিধি কাজী রিপন, দি ডেইলী নেক্সটনিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন তুহিন, দৈনিক নয়া দিগন্তের মালেক আদনান,    ‘রূপায়ন বাংলা’র সম্পাদক রশিদ আহামদ আব্বাসী, জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রউফ রিপন, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন বকুল, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মাসুদ তালুকদার, জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মনির সিকদার, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, দৈনিক ভোরের পাতা’র জেলা প্রতিনিধি আব্দুস সাত্তার, বুরো বাংলাদেশের উত্তরা শাখার ব্যবস্থাপক ওয়ারেছুল ইসলাম, আনন্দ টিভি’র উত্তর টাঙ্গাইল প্রতিনিধি মেহেদী হাসান চৌধুরী, আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি আবু কাওসার আহম্মেদ, দৈনিক কালের কাগজের জেলা প্রতিনিধি মুক্তার হাসান, দৈনিক আমার বার্তা’র জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক আমার সংবাদের কালিহাতী প্রতিনিধি শরিফুল ইসলাম, দৈনিক আমার সময়ের কালিহাতী প্রতিনিধি জাহাঙ্গীর আলম, যুগধারা’র ধনবাড়ী প্রতিনিধি সৈয়দ সাজন আহম্মেদ রাজু, নাগরপুর প্রতিনিধি আজিজুল হক, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

একটি জেলা শহর থেকে সাপ্তাহিক  যুগধারার  ৯ম বর্ষ পূর্তি ও ১০ম বর্ষে পদার্পণকে একটি ইতিহাস আখ্যা দিয়ে বক্তারা বলেন , গত ৯ বছরে যুগধারা লেখনির মাধ্যমে সাহসী সাংবাদিকতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছে। পাঠকদের আস্থা সৃষ্টি করেছে। আগামী দিনে যুগধারা সাংবাদিকতায় আরো গতিশীল সংবাদ পরিবেশনের মাধ্যমে  ‘সত্যের সন্ধানে অবিরাম’ শ্লোগানকে স্বার্থক করে তুলবে বলে বক্তারা  আশাবাদ  ব্যক্ত করেন। সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি অনুসরণ করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা ও দোয়া শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network