১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শহীদ স্মৃতিয়ানদের প্রস্তুতি সভা ৪ মে

আপডেট: মে ১, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক :  সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অ্যালামনাই এ্যাসোসিয়েশন প্রস্ততি সভার আয়োজন করেছে ।  এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য সচিব আব্দুল আলীম এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রস্তুতি সভার কথা জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়,   আগামী ৪ মে, ২০২২, বিকাল তিনটায় মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিধ্যালয়ের ৫০ বছর পুর্তি উয্যাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা আহবান করা হয়েছে।

উক্ত প্রস্তুতি সভায় প্রতিষ্ঠানের সকল প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দকে উপস্থিত থাকার জন্য একান্তভাবে অনুরোধ জানানো হয়।

উল্লেখ্য, মধুপুর শহীদ   স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় টাঙ্গাইল জেলার মধুপুরে অবস্থিত দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network