২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

৯ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত দোকান-শপিংমল খোলা রাখার প্রজ্ঞাপন

আপডেট: এপ্রিল ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,ঢাকা : স্বাস্থ্যবিধি মেনে আগামীকাল থেকে ১৩ এপ্রিল সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শপিংমল ও দোকানপাট খোলা রাখা যাবে।

 

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। তবে কঠোর স্বাস্থ্যবিধি মানা না হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

লকডাউউন শুরুর পর থেকে শপিংমল ও বিপণীবিতান খোলা রাখার দাবি জানিয়ে আসছিলেন ব্যবসায়ীরা। এ দাবিতে রাজধানীর বিভিন্ন স্থানে মানববন্ধন ও বিক্ষোভও করেন তারা।

ব্যবসায়ীদের দাবি, রমজানের জন্য সারা বছর অপেক্ষায় থাকেন তারা। আর এ সময়ের বেচা-বিক্রি দিয়েই চলেন পুরো বছর। এদিকে দোকান ও শপিংমল খুলে দিলে করোনা সংক্রমনের আশংকাও করছেন অনেকে।এতে লকডাউনের গুরুত্বও কমে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network