২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

দিনাজপুরে সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রি প্রদান

আপডেট: আগস্ট ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর থেকে : বেসরকারি প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ভিশনের উদ্দ্যোগে আজ দিনাজপুর প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রি প্রদান করেছে ।

সোমবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বেসরকারি প্রতিষ্ঠান ওয়াল্ড ভিশনের পক্ষ থেকে এসব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রি তুলে দেয়া হয় দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের নিকট ।

আয়োজিত অনুষ্ঠানে ওয়াল্ড ভিশনের এপিসি ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন বলেন,করোনা দূর্যোগকালিন সময়ে দিনাজপুরের ৭টি উপজেলার মা ও শিশুদের জন্য আর্থিক সুবিধাসহ বিভিন্ন সহায়তায় কাজ করছে ওয়াল্ড ভিশন।

সভাপতির বক্তব্য প্রদানকালে স্বরূপ বকসী বাচ্চু বলেন, করোনা মহামারীর এসময়ে পরিবারের শিশুদের নিয়ে প্রত্যেকেই কষ্টে রয়েছেন। তিনি বলেন,বাহিরে খেলাধুলা করতে না পেরে ঘরের ভিতরে যেন বাচ্চারা অসহায় জীবনযাপনে বাধ্য হচ্ছে। করোনাকালিন সময়ে শিশুদের নিরাপদ জীবনযাপনে বাচ্চাদের জন্যে পিপিই কিংবা বিকল্প কোন পদ্ধতির উদ্ভোব করা যায় কিনা সে ব্যাপারে সকলের তিনি সকলের প্রতি আহাবান জানান।

অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে গ্রাউন ৬ পিস,মাক্স ১ হাজার পিস,হ্যান্ড গ্লোভস্ ২০০ পিস ও হ্যান্ড স্যানিটাইজার ২০পিস তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন ওয়াল্ড ভিশনের এপিসি ম্যানেজার অনুকুল চন্দ্র বর্মন, প্রোগ্রাম অফিসার বার্নাড কুজুর, ডরিস লিয়া হাসদাসহ অন্যান্য প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। প্রতিষ্ঠানটি সাংবাদিকদের করোনাকালিন সময় সংবাদ সংগ্রহের জন্য গ্রাউন, মাক্স, হ্যান্ড গোভস ও হ্যান্ড সেনিটাইজার বিতরন করা হয়।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network