২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল লাইফ সাপোর্টে

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমিনুল জুয়েল, নওগাঁ থেকে : ফুসফুস ইনফেকশনে আক্রান্ত হয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের আওয়ামী লীগ দলীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসরা‌ফিল আলম রাজধানীর একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। রবিবার ২৬ জুলাই সকালে তাঁর স্ত্রী সুলতানা পারভীন বিউটি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কিছু দিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করছিলেন ইসরাফিল আলম। এজন্য তাঁকে গত ৬ তারিখে চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষ কিছুটা সুস্থ বোধ করলে ১২ তারিখে বাসায় নিয়ে আসা হয়।

গত ১৭ তারিখ থেকে তাঁর কাশির সাথে রক্ত বের হলে আমরা চিন্তিত হয়ে পড়ি। সেই দিনই আমরা তাঁকে আবারো স্কয়ার হাসপাতালে ভর্তি করায়। সেখানে প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ এলেও পরবর্তীতে করোনা নেগেটিভ আসে। এরপর ফুসফুস ইনফেকশন ধরা পরে। এছাড়াও তিনি হৃদরোগ ও ডায়াবেটিস রোগে আক্রান্ত। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভেন্টিলেশন দিয়ে রাখা হয়েছিল তাঁকে। আর শনিবার রাতে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

তিনি আরও জানান, বর্তমানে এমপি ইসরাফিল আলমের অবস্থা সংকটাপন্ন। এমপি ইসরাফিল আলমের সুস্থতার জন্য সংসদীয় আসনের মানুষসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ইসরাফিল আলম বিপুল ভোটে জয়লাভ করেন। এরপর ২০১৩ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। বর্তমানে তিনি বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতির দায়িত্বে রয়েছেন।

নেক্সটনিউজ/জে.আলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network