২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে যা বললেন পুলিশের ডেপুটি কমিশনার

আপডেট: জুন ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দুই সপ্তাহ পার হয়ে গেছে। তবুও প্রিয় অভিনেতার এভাবে চলে যাওয়া কিছুতেই মানতে পারছেন না তার ভক্তরা। এমনকি এই মৃত্যুর ঘটনায় অনেকেই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন। এই পরিস্থিতিতে মুখ খুললেন মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখী।

সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে অভিষেক ত্রিমুখী বলেন, ‘আমরা এই ঘটনায় ইতিমধ্যেই ২৭ জনের বয়ান রেকর্ড করেছি। সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের যে রিপোর্ট পুলিশের হাতে এসেছে তাতে ৫জন চিকিৎসক সই করেছেন। সেখানে গলায় ফাঁস লাগিয়ে ঝোলার কারণে শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা বলা হয়েছে। এছাড়াও কিছু জিনিস আমরা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছি, সেগুলো ফরেন্সিক টিমকে ভালো করে খতিয় দেখার অনুরোধ করবো। সুশান্ত সিং কেন আত্মহত্যা করেছেন? তা জানতে প্রতিটি বিষয় খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে আমাদের সামনে কিছু তথ্য উঠে আসলেই আমরা জানাবো। এই মামলায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু বলা হচ্ছে। তবে আস্থা হারাবেন না, পুলিশ এই মামলায় পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে। পুলিশের উপর ভরসা রাখুন। যেটা সত্য পুলিশ তা প্রকাশ্যে আনবে।’

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মামলায় ইতিমধ্যে ২৭ জনের বয়ান রেকর্ড করেছেন পুলিশ। এমনকি এই মামলায় রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তী ও অভিনেতার শেষ ছবি ‘দিল বেচারা’রসহ অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘীকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network