১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

করোনা আক্রান্তদের পাশে নীলফামারী পৌর আ.লীগ

আপডেট: জুন ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ, নীলফামারী থেকে : চলমান করোনা পরিস্থিতির দুর্যোগকালীন সময়ে করোনায় আক্রান্তদের পাশে দাড়িয়েছে নীলফামারী পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সোমবার (১৫ই জুন) সকাল থেকে পৌর এলাকার বিভিন্ন জায়গায় করোনায় আক্রান্ত মানুষের বাড়ী বাড়ী গিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে আইসোলেশনে থাকা রোগীদের শরিরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী সরবরাহ করে পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব আহমেদ, পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী হামিদুজ্জামান পুলক, আমিনুর রহমান সাগর, সামসুজ্জামান জামান ,লেমন তালুকদার ও শাহানুর আলম শানু প্রমূখ উপস্থিত ছিলেন ।

এসময় পৌর আ. লীগ এর সভাপতি মোসফিকুল ইসলাম রিন্ট বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় মনোবল হারাবেন না সাহস রাখবেন। পৌর আওয়ামীলীগ নীলফামারী আপনাদের সাথে আছে থাকবে ইনশাআল্লাহ ।

সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বলেন, চলমান করোনা পরিস্থি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর নির্দেশ মোতাবেক আমরা পৌর আ.লীগ করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network