২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

১০ জন জিপিএ-৫ পেয়েছে তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল

আপডেট: মে ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
নেক্সটনিউজ প্রতিবেদক, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল থেক এসএসসি পরীক্ষায় ১০ জন জিপিএ-৫ পেয়ে সাফল্য ধরে রেখেছে। ফলাফলে উপজেলা পর্যায়ে শীর্ষস্থানে রয়েছে এ প্রতিষ্ঠানটি ।
রবিবার (৩১ মে) সারাদেশে একযোগে এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়। ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় কম্পিউটার ও তথ্য প্রযুক্তি ট্রেড হতে ৬৩ জন, জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস ট্রেড হতে ৭৬ জন এবং ফ্রুট এন্ড ভেজিটেবল কাল্টিভেশন ট্রেড হতে ৬৮ জন শিক্ষার্থী অংশ নেয়। মোট পাশ করেছে ১৪৬ জন শিক্ষার্থী। পাশের হার ৭০.৫৩%।
কম্পিউটার ও তথ্য প্রযুক্তি ট্রেড হতে ০৫ জন, জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস ট্রেড হতে ০৩ জন এবং ফ্রুট এন্ড ভেজিটেবল কাল্টিভেশন ট্রেড হতে ০২ জন শিক্ষার্থী জিপিএ -৫ পেয়েছে।
উল্লেখ্য, গত বছর তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল থেকে ৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছিলো। তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলের ভালো ফলাফল করার ব্যাপারে প্রতিষ্ঠানটির সভাপতি মো. আবু হানিফ মিয়ার কাছে অভিমত জানতে চাইলে বলেন, “এটা শুধুমাত্র শিক্ষকদের কঠোর পরিশ্রম, অভিভাবকদের সচেতনতা, বিদ্যালয় পরিচালনা কমিটির সার্বিক সহযোগীতা ও শিক্ষার্থীদের প্রচেষ্টা সর্বোপরি উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানের কারনে এ ফলাফল সম্ভব হয়েছে। তিনি এ ফলাফলের জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়ার পাশাপাশি শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক মন্ডলীদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় ইংরেজী দৈনিক দি নেক্সটনিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট সাংবাদিক তোফাজ্জল হোসেন তুহিন ২০১৫ সালে নিজ নামে স্কুলটি প্রতিষ্ঠা করেন। স্বল্প সময়ের মধ্যেই প্রতিষ্ঠানটি শিক্ষা, সাংস্কৃতি ও ক্রীড়ায় সাফল্য দেখিয়েছে।
 
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network