১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১৪’শ নেতাকর্মী

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

শাহে ইমরান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) থেকে : লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের দলীয় ১৪শত নেতা-কর্মী।

বুধবার সকাল থেকে দিনব্যাপী রামগঞ্জ উপজেলার দরবেশপুর,লামচর,ইছাপুর,চন্ডিপুর ইউনিয়ন পরিষদ সহ ১০টি ইউনিয়নে লক্ষ্মীপুর জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান সামাজিক দূরত্ব ও শৃংখলা মেনে প্রধানমন্ত্রী উপহার তুলে দেন।

এসময় লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহানের পক্ষে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দিয়েছেন ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু, দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান,লামচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক সায়েম হোসেন, মো: নোমান হোসেনসহ প্রমূখ।

ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন মিঠু জানান, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান এর আগেও লক্ষ্মীপুরের সবগুলো উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৭০ হাজার উপহার সামগ্রী নিম্ম,মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রদান করেন। তিনি ব্যক্তিগত তহবিল থেকেও নগদ অর্থ,স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই, সাবান,হ্যান্ডস্যানিটাইজার,স্যাবলন, স্প্রে প্রদান করেন। তিনি আরো জানান গত দেড়মাস যাবত লকডাউনে জেলা শহর সহ সবগুলো উপজেলা শহরে জনসচেতনাসহ খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। এজন্য আসন্ন ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী ১৫শত জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীর মাঝে বিতরন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network