১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

উল্লাপাড়ায় সাড়ে সাত হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন সাংসদ তানভীর

আপডেট: মে ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়ায় ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দুস্থ ও কর্মহীন ৭ হাজার ৫’শ পরিবারের মাঝে বুধবার ঈদ সামগ্রী বিতরণ করেন সিরাজগঞ্জ- ৪ আসনের (উল্লাপাড়া) সংসদ সদস্য তানভীর ইমাম।

ব্যক্তিগত তহবিল এবং ত্রাণ ও দুযোর্গ মন্ত্রনালয়েল সহযোগিতায় সকাল থেকে বিকেল পর্যন্ত জঙ্গলীপুর সরকারি প্রাথমিক বিদালয় মাঠ, মোমেনা আলী বিজ্ঞান স্কুল মাঠ ও বড় পাঙ্গাসী উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরুত্ব মেনে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুজ্জামান, উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলি ইসলাম কবিতা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জি. মাহবুবুর রহমান ভূঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা এমজি মাহমুদ ইজদানী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, সলফ ইউপি চেয়ারম্যান ইঞ্জি. শওকাত ওসমান, মোমেনা আলী বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক রকিবুল ইসলাম ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network