১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

নরসিংদীর রায়পুরায় সেনাবাহিনীর সম্প্রীতির বাজার চালু

আপডেট: মে ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

হারুনুর রশিদ, নরসিংদী থেকে : নরসিংদীতে গরীব ও দুঃস্থ মানুষের জন্য ‘সম্প্রীতির বাজার’ চালু করলো বাংলাদেশ সেনাবাহিনী।

সোমবার ১৮মে সকালে নরসিংদীর রায়পুরা সরকারি কলেজ মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকেn সহায়তার জন্য ‘সম্প্রীতির বাজার’ নামে একটি বাজার চালু করা হয়।

এই বাজারের মাধ্যমে রায়পুরা এবং বেলাবো উপজেলার ১০০০ অসহায় দুঃস্থ এবং নিম্ন আয়ের পরিবারকে সাহায্য প্রদান করা হয়।

এ বাজারে উল্লেখিত পরিবারসমূহকে সেনাবাহিনীর ব্যবস্থাপনায় সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে মাস্ক, চাল, শুস্ক খাদ্য সামগ্রী (ডাল, আটা, লবন ও নুডলস)সহ বিভিন্ন প্রকার সবজি এবং কৃষি বীজ বিনামূল্যে বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর সরাসরি পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই কর্মসূচীর মাধ্যমে দুঃস্থদের খাদ্য সহায়তার পাশাপাশি প্রান্তিক সবজি চাষীদের নিকট থেকে বিপুল পরিমান সবজি ন্যায্যমূল্যে ক্রয় করা হয়।

কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, বিএসপি, এনডিসি, পিএসসি, কমান্ডার, ৯ আর্টিলারি ব্রিগেড।

এছাড়াও উক্ত কর্মসূচীতে আরোও উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম, লেঃ কর্নেল গাজী আবদুস সালাম, পিএসসি, জি,৭, ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শফিউর রহমান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network