১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

চিরিরবন্দরে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ত্রাণ বিতরণ

আপডেট: মে ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, ফুলবাড়ী (দিনাজপুর) : করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে সারা দেশের মানুষ। দুর্দশা আর দৈন্যতায় দিন কাটছে নিম্ন-আয়ের মানুষদের। এমন দূর্যোগকালীন সময়ে পাশে দাড়ালো দিনাজপুর জেলা আওয়ামীলীগ।

শুক্রবারস (১ মে)  বিকেল ৪ টায় চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দিনাজপুর জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ২ শত দুঃস্থ ও হত-দরিদ্র পুরুষ এবং মহিলার মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ত্রাণ বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ আলতাফুজ্জামান মিতা ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ত্রাণ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এডঃ ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।
চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আয়ুবর রহমান শাহের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এমদাদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক তৈয়ব উদ্দিন চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও ত্রাণ বাস্তবায়ন কমিটির সদস্য মীর শরীফ উদ্দিন মনি, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এডঃ সাইফুল ইসলাম ও চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিম উদ্দিন গোলাপ প্রমূখ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network