১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের ঘাটাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৫

আপডেট: এপ্রিল ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
নেক্সটনিউজ প্রতিবেদক,ঘাটাইল (টাঙ্গাইল):  ঘাটাইল উপজেলায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দু -পক্ষের মধ্য সংঘর্ষ হয়েছে । এতে উভয় পক্ষে অন্তত ৫ জন আহত হয়েছে।
জানা যায়, ঘাটাইল উপজেলার শাহী আনেহলা ইউনিয়নের চরপাড়া গ্রামের শেখ রাসেলের বাড়ীতে গত ২০ এপ্রিল সন্ধ্যায় দলবল নিয়ে চড়াও হয় পার্শ্ববর্তী খায়ের পাড়ার হামিদুল হাসান হিরু । এতে বেঁধে যায় দু -পক্ষের মধ্যে সংঘর্ষ আর আহত হয় উভয় পক্ষে ৫ জন।
সরেজমিনে জানাযায়, চরপাড়া গ্রামের ঢাকায় কর্মরত জনৈক শেখ রাসেল করোনা সংক্রমণের কারনে ছুটিতে গ্রামে চলে আসে। গ্রামে জনসচেতনতা বৃদ্ধির জন্য স্থানীয় যুবক ও ছাত্রদের নিয়ে কাজ শুরু করে । তারা মানুষদের ঘরে থাকতে অনুরোধ জানানো সহ এলাকায় জীবানু নাশক স্প্রে করে এলাকায় প্রসংশা কুড়ায়। শেখ রাসেলের সামাজিক কর্মকান্ডে খুশী হয় স্থানীয় ইউ পি চেয়ারম্যান  তালুকদার মোঃ শাহজাহান।শেখ রাসেলকে এলাকার কর্মহীন, অসচ্ছল, হত দরিদ্র লোকদের সহায়তা করার জন্য একটি অগ্রাধিকার তালিকা যাছাই-বাছাই করে প্রকৃত ব্যক্তিদের তালিকা প্রস্তত করার দায়িত্ব দেন ।আর এতে ক্ষেপে যান পার্শ্ববর্তী খায়ের পাড়ার হামিদুল হাসান হিরু ও তার সহযোগী সাদ্দাম হোসেন। তিনি মনে করেন, রাসেলের কারনে এলাকায় তার মাতাব্বরি কমে যাচ্ছে তাই রাসেলকে শায়েস্তা করতে দলবল নিয়ে রাসেলদের বাড়ীতে গিয়ে রাসেলকে উচ্চস্বরে শাসাতে থাকে। উভয়ের মধ্যে বাতবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৫ জন আহত হয়।

আহতরা হলেন,চরপাড়ার কবির (২২)পিতা- শামছুল ইসলাম, বেলায়েত হোসেন (২৫), মামুন (২২) উভয় পিতা – তোফাজ্জল হোসেন। তাদেরকে

ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।অপর পক্ষের আহতদেরকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শেখ রাসেল জানান, তার উপর যে কোন সময় পূনঃরয় হামলা হওয়ার শংকা রয়েছে। হামিদুল হক হিরু এলাকায় প্রভাব বিস্তারের জন্য শেখ রাসেলের জনসেবা মুলক কাজের সমালোচনা তার পক্ষের লোকদের উস্কানি দিয়ে রাসেলের বিরুদ্ধে ক্ষেপিয়ে তোলার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন।বিস্তারকে কেন্দ্র করে।
উল্লেখ্য, শেখ রাসেল একজন স্বনামখ্যাত ফিজিও থেরাপিষ্ট ও অভিনেতা।একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চিকিৎসা কর্মী হিসেবে তিনি তাঁর নিজ এলাকায় সেবা দিয়ে যাচ্ছিলেন।আর তখনই সৃষ্টি হয় বিপত্তি।
 
 
 
 
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network