২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

 

আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক,কালিহাতী  : টাঙ্গাইলের কালিহাতী এনভায়রনমেন্ট সোসাইটি কর্তৃক বৃক্ষ রোপন ও বৃক্ষের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। কালিহাতীর এমপি মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী  উপস্থিত থেকে উদ্বোধন করেন।

১১ সেপ্টেম্বর  কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বৃক্ষের চারা বিতরণ ও বিদ্যালয় চত্বরে বৃক্ষ রোপনের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় কালিহাতী এনভায়রনমেন্ট সোসাইটির সভাপতি সাহেদ উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, সাবেক কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, সাবেক সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম সুমন, সমাজ কল্যাণ সম্পাদক সুশান্ত ঘোষ, উপজেলা ছাত্রলীগ নেতা রানা তালুকদার, রানা বিশ্বাস, কালিহাতী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাগর তালুকদার, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সহ-সাংগঠনিক সম্পাদক অন্তু পন্ডিত ও কালিহাতী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ইসরাফিল প্রামানিক।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network