১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি প্রার্থী রেজাউল করিম

আপডেট: মে ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতী পৌর আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন রেজাউল করিম তালুকদার। তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী মৎসজীবি লীগের সদস্য ও কালিহাতী উপজেলা দলিল লেখক কল্যাণ সমিতির সাবেক সহ-সভাপতি।

আগামী ২১ মে কালিহাতী পৌর আওয়ামীলীগের সম্মেলনে একটি যোগ্য ও আধুনিক সংগঠন গড়ে তোলার প্রত্যয়ে রেজাউল করিম তালুকদারকে সভাপতি হিসেবে চান পৌরবাসী।

রেজাউল করিম তালুকদার কালিহাতী পৌর এলাকার হরিপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ তালুকদার এর (সাবেক মেম্বার) পুত্র।

এ বিষয়ে কালিহাতী পৌর আওয়ামীলীগের সম্মলনে সভাপতি প্রার্থী রেজাউল করিম তালুকদার বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে প্রতিটি আন্দোলন সংগ্রামে দলের হয়ে রাজপথে অংশ নিয়ে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় বর্তমানে আমি টাঙ্গাইল জেলা আওয়ামী মৎসজীবি লীগের সাথে সম্পৃক্ত হয়ে প্রতিনিয়ত রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। কালিহাতী পৌর আওয়ামীলীগের সাংগঠনিক গতিশীলতা ফেরাতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের মাননীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারীর হাতকে আরও শক্তিশালী করার লক্ষে আমি পৌর আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী হয়েছি। নির্বাচিত হলে মাননীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের দিকনির্দেশনায় এবং তাদের নেতৃত্বে নবীণ প্রবীনের সমন্বয়ে কালিহাতী পৌর আওয়ামীলীগকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network