১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কালিহাতি উপজেলা আমিন সমিতির দোয়া ও ইফতার মাহফিল

আপডেট: এপ্রিল ২৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

কালিহাতী প্রতিবেদক :   গত ২৫শে এপ্রিল রোজ সোমবার কালিহাতি উপজেলা আমিন সমিতির উদ্দোগ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিলে সভাপতিত্ব করেন কালিহাতি উপজেলা আমিন সমিতির সভাপতি শাহ জামাল তোতা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিহাতি উপজেলা আমিন সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক, কেন্দ্রীয় সাধু সংঘের প্রতিষ্ঠাতা ও কালিহাতি প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ আলম।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কালিহাতি উপজেলা আমিন সমিতির সাধারণ সম্পাদক মোঃবাদশা মিয়া।
এসময় আরোও উপস্হিত ছিলেন কালিহাতী উপজেলা আমিন সমিতির কোষাধ্যক্ষ বাবু গোবিন্দ চন্দ্র গোসাই, কালিহাতি উপজেলা আমিন সমিতির সাংগঠনিক সম্পাদক এস.এম.নাজমুল আলম ফিরোজ, প্রচার সম্পাদক লিটন মিয়া সহ কালিহাতি উপজেলা আমিন সমিতির সকল নেতৃ বৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network