২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

কালিহাতীতে সংগঠন বিরোধী বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিএনপির সাংবাদিক সম্মেলন

আপডেট: মার্চ ২৬, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল :টাঙ্গাইলের কালিহাতীতে সংগঠন বিরোধী বক্তব্য দেওয়ার প্রতিবাদে বিএনপির সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলা, কালিহাতী পৌর ও এলেঙ্গা পৌর বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির কার্যালয়ে উক্ত সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে উপজেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম(ভিপি) রফিক বলেন,গত(২৪ মার্চ) উপজেলা বিএনপির সাবেক আহবায়ক বার বার দলীয় সিন্ধান্তের বিদ্রোহী, ইতিপূর্বে বহিস্কৃত শুকুর মাহমুদ বলেছেন কালিহাতীতে জাসদ নাকি বিএনপি সৃষ্টি করেছেন। উপজেলা বিএনপির পক্ষ থেকে এই মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন, ১৯৯০ সালে স্বৈরাচার বিরোধী আন্দোলনে সাড়া দেশের ন্যায় কালিহাতীতে বিএনপির সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রাজপথে নেমে স্বৈরাচার হটিয়ে একটি শক্তিশালী রাজনৈতিক দলে পরিনত হয়। জাসদ পরবর্তিতে গণ ফোরাম রাজনীতিতে কর্মী শূন্য হওয়ার উপক্রম হওয়ায় নিজেদের অস্তিত্ব রক্ষার্থে গণ ফোরাম থেকে ১৯৯৪ সালে ২৬ শে ডিসেম্বর বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দল বিএনপিতে যোগদান করেন। ওই বক্তব্যে তারা বিএনপিকে অস্বীকার করেছে এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে অস্বীকার করেছেন। কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন তার বক্তব্যে বর্তমান অনুমোদিত কমিটির বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দিয়ে দলের নির্দেশ অমান্য করেছেন। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তাদের এ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তাদের বিরুদ্ধে দলের শৃঙ্খলা ভঙ্গের জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির নিকট অভিযোগ জ্ঞাপন করছি।

এসময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক মজনু মিয়া, যুগ্ম আহবায়ক জাকির হোসেন জিন্নাহ, মোঃ জসিম খান,মোশারফ হোসেন,কালিহাতী পৌর বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম সিদ্দিকী, যুগ্ম আহবায়ক আব্দুস ছালাম, সদস্য সচিব সৈয়দ আব্দুল ওয়াদুদ তৌহিদ প্রমূখ।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network