২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত কালিহাতী থানার এসআই মাহাবুল

আপডেট: নভেম্বর ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন জেলার কালিহাতী থানার এসআই মাহাবুল ইসলাম।

গত শনিবার কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে তাকে এ সম্মাননা জানানো হয়।
এসময় কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের জন্য শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসারের স্বীকৃতি স্বরূপ মাহাবুল ইসলামকে ক্রেস্ট ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।
টাঙ্গাইল জেলা পুলিশ লাইন থেকে ওই ক্রেস্ট ও বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ সাক্ষরিত সম্মাননা স্বারক এসআই মাহাবুল ইসলামের হাতে তুলে দেন জেলার নবাগত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ ও জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আনিছুর রহমান ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network