১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের কালিহাতীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : দোয়া মাফফিল ও কেক কাটার মধ্যদিয়ে টাঙ্গাইলের কালিহাতীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ কনফারেন্স হল রুমে দোয়া মাফফিল ও কেক কাটার মধ্যদিয়ে পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা নির্বাহী অফিসার  রুমানা তানজিন অন্তরা, সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান, কালিহাতী পৌরসভার মেয়র নুরুন্নবী সরকার, কালিহাতী থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার কাজী আশরাফ হুমায়ুন বাঙাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু ছালেক, উপজেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পী দে, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মাহবুব আলম প্রমূখ।

অপরদিকে উপজেলার নারান্দিয়াতে তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউট ও তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বি এম কলেজ এর যৌথ আয়োজনে সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপিত হয়েছে। শেখ হাসিনার কর্মময় জীবনের  উপর আলোচনায় অংশ নেন অধ্যক্ষ তোফাজ্জল হোসেন তুহিন, সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান তালুকদার, সাইফুল ইসলাম সাইফুল্লাহ,  ইনস্ট্রাকটর আল আমীন, জাহাঙ্গীর আলম প্রমুখ।  অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন প্রভাষক বিলাত আলী। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠান হয়। শেখ হাসিনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন হাবিবুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network