১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের নিয়ন্ত্রণ হা‌রিয়ে যাত্রীবাহী বাস খা‌দে : নিহত-১

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে একটি যাত্রীবা‌হী বাস খা‌দে প‌ড়ে ১ জন নিহত হ‌য়ে‌ছে। এ‌তে বাসের আরো অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতা‌লে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
নিহত ছা‌য়েদ আলী খান (৬০) নওগাঁ জেলার পোরশা উপ‌জেলার কোচপুর গ্রা‌মের মৃত নুর মোহাম্ম‌দের ছে‌লে।

মঙ্গলবার (২১ সে‌প্টেম্বর) ভো‌রে ভুঞাপুর-টাঙ্গাইল আঞ্চ‌লিক মহাসড়‌কের উপ‌জেলার নারা‌ন্দিয়া ইউ‌নিয়‌নের যদুরপাড়া এলাকায় এই ঘটনা ঘ‌টে।

‌নিহ‌তের ভা‌তিজা বাস যাত্রী আ‌মিনুল ইসলাম ব‌লেন, চাচাসহ তিনজন ঢাকা যাওয়ার জন‌্য রা‌তে নওগাঁ থে‌কে রওনা হ‌য়ে‌ছি। বাস‌টি বঙ্গবন্ধু সেতু পাড় হ‌য়ে মহাসড়ক দি‌য়ে না গি‌য়ে ভুঞাপুর হ‌য়ে ঢাকার দি‌কে যা‌চ্ছিল। গা‌ড়ি স‌ঠিকভা‌বে চালা‌তে চালক‌কে বারবার সতর্ক করা হ‌য়ে‌ছিল। প‌রে বাস‌টি সড়‌কের বাঁক ঘুর‌তেই নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে খা‌দের পা‌নি‌তে প‌রে যায়। আরও বাসযাত্রীরা জানান, চালক ঘু‌মিয়ে বাস চালা‌চ্ছি‌লেন। বারবার চালক‌কে সতর্ক করার পরও দুর্ঘটনা ঘট‌লো। দূর্ঘটনার পর চালক, সুপারভাইজার ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছে।

ভূঞাপুর ফায়ারসা‌র্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল কালাম জানান, খবর পে‌য়ে ভূঞাপুর, এলেঙ্গা ও কালিহাতী ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌছে বা‌সে থাকা একজ‌নের মরদেহ ও অন্তত ৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হ‌য়ে‌ছে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত বাসের ভেতর কেউ আছে কিনা জানার চেষ্টা করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network