১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলে ইয়াবা সম্রাট হাফিজুর গ্রেপ্তার

আপডেট: আগস্ট ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ইয়াবা সম্রাট হাফিজুরকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (১৮ আগস্ট) ভোরে উপজেলার সল্লা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি কালিহাতী উপজেলার বেড়ীপটল গ্রামের আব্দুল আজিজের ছেলে হাফিজুর (৩০)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল জেলার কালিহাতি উপজেলার সল্লা বাজারে অভিযান চালায়। এ সময় ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ হাফিজুরকে আটক করা হয়।

তিনি আরও জানান, হাফিজুর দীর্ঘদিন ধরে ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে। তার বিরুদ্ধে কালিহাতি থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network