১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের ভূঞাপুরে বস্তাবন্দি লাশ উদ্ধার

আপডেট: আগস্ট ৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মনির হোসেন,টাঙ্গাইল : টাঙ্গাইলের ভুঞাপুরে বস্তাবন্দি অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার(৩ আগস্ট) সকালে ভুঞাপুর-তারাকান্দি সড়কের পাশে উপজেলার ভরুয়া এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ভূঞাপুর-তারাকান্দি সড়কের পাশে সাদা একটি প্লাস্টিকের বস্তার ভেতর লাশ দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ধারণা ওই নারীকে হত্যার পর তার লাশ সড়কের পাশে ফেলে রাখা হয়েছে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) আব্দুল ওহাব মিয়া জানান, বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হওয়া ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। কেউ তাকে হত্যার পর রাতের কোনো এক সময় তার লাশ সড়কের পাশে ফেলে রেখে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network