১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অবশেষে ১৬ ঘন্টার জন্য গনপরিবহন চালুর ঘোষনা

আপডেট: জুলাই ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক : সারা দেশ থেকে কর্মস্থলে (ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর, সাভার) ফিরতে সব ধরনের গণপরিবহন চালু করা হয়েছে।

শনিবার (৩১ জুলাই) রাতে তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান নেক্সটনিউজকে  এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ৩১ জুলাই রাত ৮টা থেকে ১ আগস্ট (রোববার) দুপুর ১২টা পর্যন্ত সব ধরনের গণপরিবহন চালু থাকার কথা সরকারের পক্ষ থেকে বিজিএমইএ’কে জানানো হয়েছে।

গণপরিবহন বন্ধ রেখে পোষাকশিল্প কারখানা খুলে দেয়ার ঘোষনায় বেকায়দায় পড়ে শ্রমিকরা। অপরিপক্ক এ সিদ্ধান্তের বিষয়ে সমালোচনার ঝড় উঠে। অবশেষে গণপরিবহন চালুর সিদ্ধান্ত নেয় সরকার। ৩১ জুলাই রাত ৮ টা থেকে ১ আগস্ট দুপুর ১২ টা পর্যন্ত ১৬ ঘন্টা সকল  গণপরিবহন চালুর সিদ্ধান্ত নেয় সরকার।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network