২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নাটোরের বাগাতিপাড়ার ইউ এন ও করোনায় আক্রান্ত

আপডেট: জুলাই ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, নাটোর :    নাটোরের বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দেবী পাল করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।  টিকার  দ্বিতীয় ডোজ নেওয়ার পরও তার পজিটিভ রিপোর্ট আসায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার ইউএনও প্রিয়াংকা দেবী পালের শরীরে অসুস্থতা দেখা দেয়। পরে বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি নমুনা দেন এবং র্যাপিড এন্টিজেন টেস্ট রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। একই সঙ্গে তার তিন বছর বয়সি একমাত্র মেয়ের শরীরেও করোনার উপসর্গ রয়েছে।

এ ব্যাপারে ইউএনও প্রিয়াংকা দেবী পাল মোবাইল ফোনে বলেন, তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। তার শরীর অনেকটা ভালো আছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

 

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network