১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

এবার বড় পর্দায় সুজন রাজা

আপডেট: জুন ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, ঢাকা : অভিনয়কে ঘিরে যিনি বেঁচে থাকতে চান তাঁর নাম সুজন রাজা।এবার বড় পর্দায় দেখা মিলবে তাঁর। বিদায় বেলা সিনেমায় রাসেল মিয়ার সাথে জুটি হয়ে অভিনয় করতে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে সুজন রাজাকে। সন্তানের ভবিষ্যৎ এড়িয়ে গিয়ে একাধিক বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া পিতা, অভিভাবক হীন সন্তান পর্যায়ক্রমে মাদকের সাথে জড়িয়ে পড়া ইত্যাদি সামাজিক মেসেজ বার্তা নিয়ে খুব শিঘ্রই প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে চলচ্চিত্র বিদায় বেলা।

চলচ্চিত্রটির সংলাপ,চিত্রনাট্য,গীত ও রচনা করেছেন আহম্মেদ ইউসুফ সাবের।সূর সংঙ্গীত পরিচালনায় ছিলেন প্লাবন কোরেশী। অভিনয়ে রাসেল মিয়া,এলিনা শাম্মী,সানিয়া জামান জারা,সাখাওয়াত সাগর,সিমান্ত,পীরজাদা হারুন, শবনম পারভীন,সুজন রাজা সহ আর-ও অনেকে।

কন্ঠ দিয়েছেন এসআই টুটুল,মনির খাঁন ও লায়লা।ইতিমধ্যে বিদায় বেলার ৮০% কাজ শেষ হয়েছে। পরিচলনায় চমক থাকছেন বলে নাম প্রকাশ না করে রাসেল মিয়া বলেন, আমি এখন পর্যন্ত যতোগুলো কাজই করেছি না কেনো প্রতিটি কাজেই সামাজিক মেসেজ ছিল।।মানুষের জীবনের সমাধান ছিলো।বিদায় বেলা চলচ্চিত্রের মাধ্যমে বহুবিবাহ ও মাদকের একটি সুন্দর সমাধান  ফুটে উঠবে ইনশাআল্লাহ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network