১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

টাঙ্গাইলের সখিপুরে বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু

আপডেট: এপ্রিল ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক : টাঙ্গাইলের সখিপুর উপজেলায় বিষধর সাপের কামড়ে ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার দেওবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির নাম ইমন। সে উপজেলার দেওবাড়ী গ্রামের খলিলুর রহমানের ছেলে।

ইমনের চাচা আবুল হোসেন বলেন, গতকাল রাত সোয়া আটটার দিকে মসজিদে তারাবিহর নামাজ আদায়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় ইমন। অন্ধকারে সড়ক দিয়ে যাওয়ার পথে তাকে সাপ কামড় দেয়। সে বাড়ি ফিরে আসে। একপর্যায়ে সে অচেতন হয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগেই ইমনের মৃত্যু হয়েছে। তার পায়ের আঙুলে সাপের কামড়ের ক্ষতচিহ্ন রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network