২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

 

টাঙ্গাইলের জুয়েল কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত

আপডেট: অক্টোবর ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

জাহাঙ্গীর আলম, টাঙ্গাইল : টাঙ্গাইলে কালিহাতী উপজেলার নগরবাড়ী গ্রামের কৃতি সন্তান মোঃ আহাম্মদ উল্লাহ জুয়েল কে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। কালিহাতী নগরবাড়ী গ্রামের (অবঃ) শিক্ষক শাজাহান মিয়ার ছেলে। আহাম্মদ জুয়েল ১৯৯৫ সালে নারান্দিয়া টি আর কে এন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি- ১৯৯৮ সালে ঢাকা কলেজ থেকে এইচ. এস. সি.২০০৩ সালে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.বি.এ. ২০০৫ সালে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম.বি.এ পাস করেন। তিনি সাবেক বাংলাদেশ ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক, সাবেক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য, ঢাকা বিশ্ববিদ্যিালয় স্যার এফ রহমান হল’র ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তার বাবা একজন শিক্ষক এবং বর্তমানে কালিহাতী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদে আছেন।
এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত বন ও পরিবেশ আহাম্মদ উল্লাহ জুয়েল জানান, আমাকে কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় আমাদের অভিভাবক আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু কে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
এ সময় তিনি আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, গত বছর সম্মেলনে নির্মল রঞ্জন গুহকে সভাপতি এবং আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। পরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বরাবর প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি জমা দিলে তা অনুমোদন পাওয়ার পর সোমবার (১৯ অক্টোবর) বিকালে এ কমিটি ঘোষণা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network