২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নীলফামারী র‌্যাব ক্যাম্পের পৃথক অভিযানে মাদকসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ এর পৃথক অভিযানে ১৯৭ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও ২.৮ দুই দশমিক আট কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গেস্খফতার করেছে। বৃহঃস্পতিবার (১০ই সেপ্টম্বর) বিকালে নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ০৬নং দৌলতপুর ইউনিয়নের ০১নং ওয়ার্ডস্থ জয়নগর বাজারের কাছে সবুজের সেলুন দোকানের সামনে ফুলবাড়ী টু দিনাজপুরগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৯৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী মোঃ জামাল উদ্দিন (৫০) গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী জামাল বিরামপুর থানার কুলুমক্ষেত্র গ্রামের মৃত আব্দুল ওয়াজেদের ছেলে। অপরদিকে রাতে ওই থানার আলাদিপুর ইউনিয়ন ০২নং ওয়ার্ডস্থ বারাইহাট বাজারস্থ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনের পাঁকা রাস্তার উত্তর পার্শ্বে অভিযান পরিচালনা করে ২.৮(দুই দশমিক আট) কেজি গাঁজা ও মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সালাম মোল্যা (৫৫) ও মোঃ জাকারিয়া কে গ্রেফতার করে র‌্যাব। দুইজনই ফুলবাড়ী থানার উষাহার গ্রামের বাসিন্দা। মোঃ সালাম মোল্লা মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে ও জাকারিয়া মৃত মোখলেছার এর ছেলে।
নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ হালিউজ্জামান জানান, তারা তিন জনই মাদক ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে উক্ত আসামীদের নামে দিনাজপুর জেলার ফুলবাড়ী থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network