২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

আফসার হত্যার আসামী গ্রেফতার ও বিচারের দাবীতে দিনাজপুরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

আপডেট: আগস্ট ৩১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর থেকে : দিনাজপুরে কৃষক আফসার আলী হত্যার আসামী গ্রেফতার ও বিচার চেয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে তার স্বজনরা।

৩১ আগষ্ট সোমবার সকালে দিনাজপুর জেলা প্রশাসক কার্য্যালয়ের সন্মুখ সড়কে কর্ণাইকাটাপাড়া গ্রামের শতাধিক মানুষ কৃষক আফসার আলী হত্যার আসামী গ্রেফতার ও বিচার চেয়ে মানববন্ধন করে তার স্বজনরা। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,ভুমিদস্যুরা সম্পত্তির লোভে একজন কিলঘুষি মেরে প্রকাশ্যে হত্যা করেছে।

দিনাজপুর সদরের কণ্র্ইা মৌজার জেএল নং ৪ এর দাগ নাম্বার ২৪২৪ এর ১৪ একর সম্পত্তির মধ্যে নিজস্ব ১১ একর সম্পত্তি রক্ষার্থে ও ন্যায় বিচার পাওয়ার জন্য জীবিতাবস্থায় আফসার আলী সরকারের সংশ্লীষ্ট প্রশাসনের সকল দফতরের কর্তাদের দাঁড়ে দাড়েঁ ঘুরেও ন্যায় বিচার পাননি তিনি। মানববন্ধনে বক্তব্য রাখেন মো: হাসান আলী শামীম,নাজমুল ইসলাম,গুদইর ও মানারুল ইসলাম প্রমুখ।

মানববন্ধন শেষে আফসার আলী হত্যার বিচার প্রার্থনা করে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেছেন ভুক্তভোগীরা।

উল্লেখ্য, গত ২৪ আগষ্ট সদরের কর্ণাই কাটাপাড়া গ্রামে প্রকাশ্য দিবালোকে কৃষক আফসার আলীকে কিলঘুষি মেরে হত্যা করেছে সন্ত্রাসী ফাবিয়ান মন্ডল ও মনসুর আলী নুহু‘র নেতৃত্বে দূর্বত্তরা।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network