২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নীলফামারী থানা পুলিশের সহযোগিতায় শিশু উদ্ধার

আপডেট: আগস্ট ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারী থানা পুলিশের ঐকান্তিক প্রচেষ্টায় মায়ের কোল ফিরে পেল ১০ মাসের শিশু সুবহা। থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০ আগস্ট রাত ০০.১০ ঘটিকার সময় মোছাঃ রুনা আক্তার (২২) ছদ্মনাম থানায় উপস্থিত হয়ে জানায় তার দশ মাস বয়সের শিশু কন্যা সুবহাকে পারিবারিক কলহের জের ধওে তার স্বামীসহ শশুর বাড়ীর লোকজন তাদের বাড়ীতে আটক করে রাখে। তার শিশু কন্যাকে উদ্ধারের জন্য নানা ভাবে চেষ্টা করেও উদ্ধার করতে না পেরে থানায় অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে শিশু সুবহাকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান বলেন, অভিযোগ পাওয়া মাত্রই তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে শিশু সুবহাকে উদ্ধার পূর্বক প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়ার মাধ্যমে শিশু সুবহাকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। শিশু উদ্ধারের সাধারণ ডায়েরী নং-১১৫১ তারিখ-২০/০৮/২০২০।
অপরদিকে মাদক মামলার ৬মাসের সাজাপ্রাপ্ত  আসামী মো: আমিনুর রহমান(৫২) কে গ্রেফতার করে থানা পুলিশ। সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহমুদ উন নবী জানায়, ২০১০ সালে বিপুল পরিমান গাজাসহ আমিনুর রহমান কে গ্রেফতার করে থানা পুলিশ। এ সংক্রান্ত থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(১) এর ৭(ক) ধারায় একটি নিয়মিত মামলা রুজু হয়। যাহার জি/আর নং- ১৩২/১০(নীলফামারী)। মামলার বিচারকার্য শেষে বিজ্ঞ আদালত আসামীর আমিনুর এর ০৬(ছয় ) মাসের সাজা প্রদান করে। বিজ্ঞ আদালত হতে জামিনে মুক্তি হয়ে আসামী দীর্ঘ সময় জেলার বাহিরে পালিয়ে থাকে। আসামী আমিনুর সদর থানা এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ ২০ আগস্ট অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মো: আমিনুর রহমান(৫২) সদরের পঞ্চপুকুর ইউনিয়নের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network