২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

সিরাজগঞ্জে প্রয়াত বাবার আসনে নৌকার হাল ধরতে চান ছেলে শাকিল

আপডেট: আগস্ট ১৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নেক্সটনিউজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের আসন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) থেকে নৌকা প্রতীকের মনোনয়ন নিলেন তার ছেলে প্রকৌশলী তানভীর শাকিল জয়।

বুধবার (১৯ আগস্ট) সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত মুন্না এমপি সহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীগণ।

তানভীর শাকিল জয় বলেন, আমার দাদা ও বাবা যে পথ অনুসরণ করে গেছেন, সেই অনুযায়ী আমিও কাজ করে যাবো।

তিনি আরও বলেন, আমার বাবা মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত দেশের পাশাপাশি স্থানীয় এলাকাবাসীর ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে গেছেন। বাবা যে সকল কাজ অসমাপ্ত রেখে গেছেন সেই সকল কাজ আমি সমাপ্ত করব ইনশাআল্লাহ। আশা করি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে কাজ করার সুযোগ দিবেন। সিরাজগঞ্জ- ১ (কাজিপুর) আসনের সকল জনগণ আমাকে নিরঙ্কুশ সমর্থন করেছেন বলে দাবিও করেন তিনি। এর আগে নবম জাতীয় সাংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ ( কাজিপুর) আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচিত হন নাসিম পুত্র তানভীর শাকিল জয়। তখন এলাকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। কিন্তু দশম ও একাদশ জাতীয় নির্বাচনে ওই আসনে পুনরায় আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন তার পিতা প্রয়াত মোহাম্মদ নাসিম। কিন্তু বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রামিত হওয়া সহ অন্যান্য রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন নাসিম। এরপর আসনটি শূন্য ঘোষনা করা হয়। তাই উপনির্বাচনে বাবার আসনে নৌকার হাল ধরতে চান প্রকৌশলী তানভীর শাকিল জয়।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network