২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনা আক্রান্তের রেকর্ড সংখ্যা ৩৪, আরো ১ জনের মৃত্যু

আপডেট: আগস্ট ১৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁও জেলায় আজও বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৩৪ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭১৮ জনে। এবং গতকাল আরো ১ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে ১২।

মঙ্গলবার (১৮ আগষ্ট) রাতে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার জানান, ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার,শের-ই-বাংলা নগর,ঢাকা হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন ৫ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলায় -৪ জন এবং পীরগঞ্জ উপজেলায় -১ জন। এবং অন্যদিকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলায় নতুন ২৯ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় -১১ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় -৫ জন, পীরগঞ্জ উপজেলায় -৪ জন, রাণীশংকৈল উপজেলায় -৩ জন এবং হরিপুর উপজেলায় -৬ জন। তিনি আরো জানান যে, পীরগঞ্জ উপজেলার নিয়ামতপুর নিবাসী ৬৮ বছর বয়সী ১ জন পুরুষ করোনা সংক্রমিত রোগী চিকিৎসাধীন অবস্থায় গতকাল মৃত্যুবরণ করেন। জেলাতে এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২ জনে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৭১৮ জন‌।যাদের মধ্যে ৩৫৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যুর সংখ্যা ১২ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ৩৬০ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ১২৯ জন, হরিপুর উপজেলায় ৭৮ জন, রাণীশংকৈল উপজেলায় ৮৬ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬৫ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৭১৮ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ৩৫৬ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ১২ জনের।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network