২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

টাঙ্গাইলে ট্রাক খাদে পড়ে ৬ গরুর মৃত্যু

আপডেট: আগস্ট ১২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

জাহাঙ্গীর আলম : টাঙ্গাইলের কালিহাতীতে গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৬টি গরু মারা যায় এবং ৪টি গরু জীবিতাবস্থায় উদ্ধার করা হয়েছে।
বুধবার (১২ আগস্ট) সকালে টাঙ্গাইল-ভূঞাপুর মহাসড়কের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের যদুরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১২-২৬০২) যদুরপাড়া মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। গরুগুলোর পা বাঁধা থাকার কারণে পানিতে পড়ে ১০টি গরুর মধ্যে ৬টি গরুর মৃত্যু হয়। ৪টি গরু স্থানীয়রা জীবিত উদ্ধার করেছেন। গরুর চার পা বেঁধে গাড়ির মধ্যে শুয়ে আনার কারণে অনেকেই ধারণা করছেন গরুগুলো চুরি করে আনা হয়েছে।

এ বিষয়ে নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মামুদ বলেন, খাদে পড়া ট্রাকটির ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। জীবিত ৪টি গরু পুলিশ জব্দ করে থানায় নিয়ে যায়।
তিনি আরও বলেন, গাড়িতে গরুর পা বেঁধে রাখার কারণে ধারণা করা হচ্ছে গরুগুলো চোরাই গরু অথবা কোন ফার্ম থেকে গরুগুলো নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, দূর্ঘটনা কবলিত ট্রাক ও ৪ টি গরু জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network