২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

ঠাকুরগাঁওয়ে গরীব অসহায়দের মাঝে টিউবওয়েল ও গ্যাস সিলিন্ডার বিতরণ

আপডেট: আগস্ট ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায় গরীবদের মাঝে ৩০ টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু শনিবার বিকেলে জেলার হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের চাপধা বাজার সংলগ্ন চাপধা হাইস্কুল মাঠে বন্যা কবলিত ও অসহায় মানুষের মাঝে এসব টিউবওয়েল বিতরণ করেন। এ সময় তাদের মাঝে একটি করে গ্যাস সিলিন্ডারও বিতরণ করা হয়।

টিউবওয়েল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা বকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের ও একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম সহ আরো অনেকে ।
পরে ইউনিয়ন আওয়ামিলীগ নেতাকর্মীদের সাথে এলাকার বন্যা পরিস্থিতি ও করোনা ভাইরাস সম্পর্কে আলোচনা করেন। তিনি বলেন করোনা ভাইরাস একটি মহামারি,এ থেকে বাঁচতে আমাদের সচেতন হতে হবে এবং নিয়মিত মাক্স ব্যবহার করতে হবে। সকলকে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network