২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

নীলফামারীতে বঙ্গমাতা’র জন্মবার্ষিকী উদযাপিত

আপডেট: আগস্ট ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ ই আগস্ট) নীলফামারী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন উপ পরিচালক স্থানীয় সরকার আব্দুল মোতালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম , অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাহিদ হাসান, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুরাদ হাসান বেগ, সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আকতার, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু সহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জাতীয় মহিলা সংস্থার সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং ১৫আগস্টে নিহত জাতির পিতার পরিবারের সকল সদস্যের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network