২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

এমপি রমেশ চন্দ্র করোনায় আক্রান্ত

আপডেট: আগস্ট ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার। এছাড়াও জেলায় নতুন করে আরও ৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩৭। আর মৃতের সংখ্যা ৮ জন।

সাবেক পানিসম্পদ মন্ত্রণালয় ও খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা রমেশ চন্দ্র সেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার বলেন, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ৩ অগাস্ট রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।
বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে নয় জনের কোভিড-১৯ শনাক্ত হয়। অন্যরা হলেন সদর উপজেলার ১ জন, পীরগঞ্জ উপজেলার ১ জন ও রাণীশংকৈল উপজেলায় ৬ জন।
রমেশ চন্দ্র সেনের শারীরিক কোন সমস্যা নেই। তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। তার বাড়ির অন্য সদস্যরা সুস্থ আছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network