২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

উল্লাপাড়ায় ভ্যান-রিক্সা চালকদের মাঝে মাস্ক বিতরণ

আপডেট: আগস্ট ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়ার ‘আলোকিত সাহিত্য পরিষদ ও পাঠাগার’ থেকে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পৌর শহরের রিক্সা-ভ্যান চালকদের মধ্যে সার্জিকাল মাস্ক বিতরণ করা হয়।

বুধবার সংগঠনের প্রতিষ্ঠাতা ও সহকারী আনসার এ্যাডজুটেন্ট মোঃ সেলিম রেজা ব্যক্তিগত ভাবে এ মাস্ক বিতরণের আয়োজন করেন। শহরের রাস্তায় ঘুরে ঘুরে এসব মাস্ক বিতরণ করা হয়।

এসময় সেলিম রেজার সঙ্গে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামীম হাসান, উল্লাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল বাতেন হিরু, সিনিয়র সাংবাদিক কল্যাণ ভৌমিক, প্রেসক্লাব সম্পাদক জয়নাল আবেদীন জয়, সাংবাদিক আবু বকর সিদ্দিক বাবু ও রায়হান আলী, ব্যবসায়ী কাইয়ুম হোসেন জুয়েল উপস্থিত ছিলেন। এদিন ৫ শত মাস্ক বিতরণ করা হয়।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network