২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

ঠাকুরগাঁওয়ে নতুন করে আরও ১ জন করোনায় আক্রান্ত ।। মোট আক্রান্ত ৪২৮

আপডেট: আগস্ট ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৪২৮ জনে।

মঙ্গলবার (০৪ আগষ্ট) রাতে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো: মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলায় আজ নতুন ১ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৪২৮ জন।যাদের মধ্যে ২৫০ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু ৭ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ১৯৩ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৮৭ জন, হরিপুর উপজেলায় ৫৫ জন, রাণীশংকৈল উপজেলায় ৪৮ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৪২৮ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ২৫০ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ৭ জনের।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network