১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

পার্বতীপুরে র‌্যাবের অভিযানে দুইটি ট্রাকসহ ৭৩৩ বোতল ফেন্সিডিল জব্দ : গ্রেফতার ৪

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অমর চাঁদ গুপ্ত, দিনাজপুর থেকে : র‌্যাব-১৩ রংপুর এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল দিনাজপুরের মঙ্গলবার ভোরে এক সফল অভিযান চালিয়ে দুইটি কার্গো ট্রাকসহ ৭৩৩ বোতল ফেন্সিডিল জব্দ করেছে। এ সময় চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, বগুড়া জেলার সদর থানার বারোপুর স্কুলপাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে ট্রাক চালক মাসুদ রানা পাখি (৩২), একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে ট্রাক হেলপার আমিনুল ইসলাম (৩০), একই থানার পুরান বগুড়া এলাকার মৃত মোকসেদ আলীর ছেলে ট্রাক চালক মঞ্জু মিয়া (৩৩) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের মৃত হোসেনের ছেলে ট্রাক হেলপার মো. শাহিন (২৭)।


সিপিএসসি, র‌্যাব-১৩ রংপুরের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান জানান, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল মঙ্গলবার ভোরে র‌্যাব-১৩ রংপুর এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল পার্বতীপুর উপঝেলার হরিরামপুর ইউনিয়নের মধ্যেপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুইটি কার্গো ট্রাক ও ফেন্সিডিল জব্দ করা হয়। মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে উল্লেখিত চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেখে তিনটি মোবাইল ফোন, একটি ট্যাব, চারটি সীম কার্ড, একটি মেমোরী কার্ডসহ মাদক বিক্রির নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক দুইজন স্বীকার করেছে, তারা দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্ত এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল পাইকারী দামে কিনে ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পার্বতীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

নেক্সটনিউজ/জেআলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network