২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

 

দিনাজপুরে ঈদ উল আজহা উপলক্ষে খাদ্য উপহার সামগ্রী বিতরণ

আপডেট: জুলাই ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর থেকে : পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে দিনাজপুর সদরের পল্লীতে ব্যক্তিগত উদ্দ্যোগে করোনা দূর্গত অসহায় মানুষদের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণ করলেন জনহিতৈষী একজন স্কুল শিক্ষক।

মঙ্গলবার (২৮ জুলাই) সকালে দিনাজপুর সদরের ৮নং শংকরপুর ইউপি‘র শংকরপুর এম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বড়াইপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আরিফ হোসেনের ব্যক্তিগত উদ্দ্যোগে অত্র ইউনিয়নের ৩০টি গ্রামের ২৫০ জন করোনা দূর্গত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শংকরপুর এম দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ উল আজহা উপলক্ষে খাদ্য উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন,দেশের বিত্তবান মানুষের যদি এমন সংকটকালিন সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ায় তাহলে কোরবানীর ত্যাগ স্বার্থক হবে এবং ঈদের আনন্দ প্রত্যেক মানুষের ঘরে ঘরে পৌছে যাবে। তাই তারা বিত্তশালী মানুষদের প্রতি আহবান জানান, আসুন প্রতিযোগীতার মাধ্যমে কোরবানীর পশুর দাম না বাড়িয়ে সেই টাকায় নিজ নিজ এলাকার অসহায় মানুষগুলোর মাঝে উন্নত খাবার পরিবেশনের ব্যবস্থা করে তাদের মুখে হাসি ফোটাই।

এসময় অনুষ্ঠানে অসহায় মানুষের মাঝে পোলাও খাওয়ার জন্যে আতপ চাল,তেল,লবন ও চিনি বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় ব্যক্তিত্ব মো: আকরাম হোসেন ও মোসলেম উদ্দীন প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network