২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নাগরপুরে দফাদার ও মহল্লাদারদের মাঝে বাই সাইকেল বিতরণ

আপডেট: জুলাই ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

মোঃ আজিজুল হক বাবু নাগরপুর (টাঙ্গাইল) থেকে : নাগরপুরের ১২টি ইউনিয়নের কর্মরত বিভিন্ন দফাদার ও মহল্লাদারদের মাঝে ৩৬টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ জুলাই) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম উপজেলা চত্বরে এ বাইসাইকেল বিতরণ করেন।

বাইসাইকেল বিতরণ কালে তিনি বলেন, গ্রাম এলাকায় বিভিন্ন সময় জনগণের প্রয়োজনে যোগাযোগের মাধ্যম হিসাবে দফাদার ও মহল্লাদাররা এই বাইসাইকেল ব্যবহার করে স্থানীয় সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের গতি বাড়াবে, পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠার জন্য যুগোপযোগী ভূমিকা রাখতে পারবে। নাগরপুর সদর ২টি, সহবতপুর ২টি, গয়হাটা ৩টি, মামুদনগর ৩টি, বেকড়া আটগ্রাম ৪টি, ধুবড়িয়া ৩টি, পাকুটিয়া ৩টি,সলিমাবাদ ৩টি, মোকনা ৩টি, ভাদ্রা ৩টি, ভারড়া ৩টি এবং দপ্তিয়রে ৪টি সহ মোট ৩৬টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হুমায়ন কবির, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network