২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নীলফামারীতে ১০০ বোতল ফেনন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্প কর্তৃক ১০০ বোতল ফেনন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গেস্খফতার করা হয়েছে। শনিবার (২৫ জুলাই) রাত ১১ টায় র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ২নং কাটলা ইউনিয়নের ০৩নং ওয়ার্ডস্থ কাটলা টু দাউদপুর-মাধুপুর কামারপাড়া মোড় হেয়ারিং রোডের উপর অভিযান পরিচালনা করে ১০০ (একশত) বোতল ফেন্সিডিল ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত এক টি মোবাইল ফোনসেট সহ মাদক ব্যবসায়ী মোঃ জামিরুল ইসলাম (৩০) আটক করে র‌্যাব। মাদকব্যবসায়ী দিনাজপুর জেলার বিরামপুর থানার কসবা সাগর পাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ.ন.ম ইমরান খান বলেন, গ্রেফতারকৃত আসামী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় জামিরুল বিরামপুর থানাসহ আশে পাশের এলাকায় অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। উক্ত মাদক ব্যবসায়ীর নামে নিয়মিত মাদক মামলা রুজু করে দিনাজপুর জেলার বিরামপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নেক্সটনিউজ/জে.আলম

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network