২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

 
শিরোনাম
টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ‘স্বাধীনতা পুরস্কার-২০২৪’ পেয়েছেন ১০ বিশিষ্ট ব্যক্তি টাঙ্গাইলের কালিহাতীতে স্বাধীনতা দিবস উদযাপন কালিহাতীর সাংবাদিক হারুন গুরুতর অসুস্থ টাঙ্গাইলে গভীর রাতে পুলিশের হানা।। ১০ জুযাড়ী গ্রেফতার পানি বিপর্যয়ের আশংকা ।। ২০৩০ সালে হারিয়ে যাবে শতভাগ নিম্নাঞ্চল নেক্সটনিউজে সংবাদ প্রকাশ, মন্দির মেরামতের আশ্বাস।।  কালিহাতীর ইউএনওকে সাধুবাদ ধরেরবাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন।। বাবুল আহম্মেদের মনোনয়ন দাখিল কালিহাতীতে বালিবাহী ট্রাকের ধাক্কায় কালিমন্দির চুরমার।।ক্ষুব্ধ হিন্দুসম্প্রদায়

নওগাঁয় পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবিতে মানববন্ধন

আপডেট: জুলাই ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমিনুল জুয়েল, নওগাঁ থেকে: নওগাঁর মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবীতে মানববন্ধন করেছে জেলার সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদ। রবিবার ২৬ জুলাই সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানব বন্ধন কর্মসূচি পালন করে সংগঠনটি।

মানববন্ধনে বক্তার অভিযোগ করে বলেন, ইতিমধ্যে নওগাঁ জেলা করোনার হট স্পটে পরিণত হয়েছে। এসময়ে সাধারণ মানুষকে করোনার রিপোর্ট পেতে অনেক ভোগান্তি পোহাতে হচ্ছে। এছাড়া করোনা নমুনার পাঠাতে এবং রোগীকে নিবির পর্যবেক্ষনের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাতে হয়।

হাসপাতাল থেকে রিপোর্ট হাতে আসতে আরও ৭-১০ দিন সময় লাগছে। ফলে এখানকার জনগণের  সংক্রমিত হবার সম্ভবনা থেকেই যাচ্ছে। এজন্য নওগাঁতে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপন করা বর্তমানে ৩০ লাখ মানুষের প্রাণের দাবি। তাই জনগনের সুচিকিৎসার জন্য অনতিবিলম্বে নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব ও আইসিইউ স্থাপনের দাবী জানান বক্তারা।

সংগঠনের সভাপতি এ্যাডভোকেট আব্দুল বারীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- সংগঠনের উপদেষ্টা দ্বীন আলী পিন্টু, কায়েস উদ্দিন, সাধারন সম্পাদক এম,এম রাসেল এবং সাংগঠনিক সম্পাদক বিষ্ণু কুমার দেবনাথ প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network