২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত আরো ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫

আপডেট: জুলাই ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও থেকে : ঠাকুরগাঁওয়ে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫ জন বৈশ্যিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩০৬ জনে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মো.মাহফুজার রহমান সরকার জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন ৫ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় -৪ জন এবং বালিয়াডাঙ্গী উপজেলায় -১ জন। তিনি আরো জানান, রাণীশংকৈল উপজেলার ক্ষুদ্র বাঁশবাড়ি এলাকার ৫৫ বছর বয়সী কোভিড-১৯ (করোনা) পজিটিভ একজন পুরুষ রোগী রংপুর কোভিড ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় মৃত্যুবরণ করেছেন, এতে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৫ জনে। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩০৬ জন। যাদের মধ্যে ২১৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এবং আজকে আরো ১ জনের মৃত্যু হওয়ায় জেলাতে এপর্যন্ত মৃত্যুর সংখ্যা ৫ জন। জেলা সিভিল সার্জন সকলকে সরকারি নির্দেশাবলী ও স্বাস্থ্যবিধি মেনে চলার ও ঘরে থাকার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম করোনা শনাক্তের পর এখন পর্যন্ত ঠাকুরগাঁও সদর উপজেলায় ১৩০ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬২ জন, হরিপুর উপজেলায় ৪১ জন, রাণীশংকৈল উপজেলায় ৩৬ জন ও পীরগঞ্জ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৮ জন। জেলায় সর্বমোট করোনা রোগীর সংখ্যা ৩০৬ জন। এবং তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়ে ‌ছাড়পত্র পেয়েছেন সর্বমোট ২১৬ জন। এবং জেলাতে এপর্যন্ত মৃত্যু হয়েছে ৫ জনের।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network