২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

করোনা ও বন্যায় বাসাইলে পাঁচ’শ পরিবারকে ডেসকো’র খাদ্যসহায়তা

আপডেট: জুলাই ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মাহমুদুল হাসান, বাসাইল (টাঙ্গাইল) থেকে : টাঙ্গাইলের বাসাইলে বন্যা এবং করোনায় বন্যাকবলিত অসহায়দের পাশে দাঁড়িয়েছে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো)। ডেসকো বোর্ডে’র পরিচালক এবং আ’লীগের কেন্দ্রিয় কমিটির সাবেক সহ-সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ খাদ্যসামগ্রী উপহার নিয়ে উপজেলার ৫ শতাধিক অসহায় পরিবারের পাশে এসে সহায়তার হাত বাড়িয়েছেন। আর তার এই কাজে মাঠ পর্যায়ে সহায়তা করছে একদল সেচ্ছাসেবী শিক্ষিত যুকক। বৃহস্পতিবার (২৩ জুলাই) বাসাইল গোবিন্দ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এসব খাদ্যসামগ্রী উপহার বিতরন করা হয়।

আতাউল মাহমুদের স্বেচ্ছাসেবকদের একজন শফিকুল ইসলাম জানান, করোনায় বাসাইলের কর্মহীন ,দরিদ্র,অসহায় মানুষগুলি বন্যায় আরো বিপর্যস্ত হয়ে পড়ায় ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ এসব মানুষদের একটি তালিকা করতে বলেন। সম্প্রতি উপজেলার ছয়টি ইউনিয়ন,একটি পৌরসভার বন্যার্ত এবং অধিক ক্ষতিগ্রস্থ্যদের দ্বারে গিয়ে তাদের তালিকা তৈরি করা হয় এবং তাদেরকে পাঁচ কেজি চাউল, এক কেজি মসারী ডাউল,এক কেজি গোল আলু, এক কেজি পেঁয়াজ, এক লিটার সয়াবিন তৈল, দুটি করে সাবান দেয়া হয়।

ডেসকো’র এই পরিচালক বলেন, “কর্পোরেট সোসাল রেসপনসিবিলিটি’’ থেকে ডেসকো সারা বছরই সামাজিক এই সেবা কার্যক্রম অব্যহত থাকে। বোর্ডের একজন পরিচালক হিসেবে আমি বাসাইল-সখিপুরের করোনা ও বন্যাকবলিত অসহায়দের জন্য ডেসকো’র কাছে সহায়তা চেয়েছিলাম। আমার আবেদনে সাড়া দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী এবং ডেসকো’র প্রতি আমি আন্তরিকভাবে কৃতঞ্জ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network