২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

 

বাকপ্রতিবন্ধী এই ছেলেটি কার?

আপডেট: জুলাই ২০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবু বকর সিদ্দিক বাবু, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) থেকে : উল্লাপাড়ায় একটি ছেলে পাওয়া গেছে। ছেলেটির ৯/১০ বছর বয়স হবে। কথা বলতে পারেনা। তবে কানে শোনে সে। রোববার বিকেলে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দি গ্রামের পাশের রাস্তায় অজ্ঞাত পরিচয়ের এই ছেলেটিকে গ্রামের লোকজন দাঁড়িয়ে থাকতে দেখতে পান। পরে তারা ছেলেটির পরিচয় জানার চেষ্টা করে ব্যর্থ হন। সন্ধ্যায় পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজকে লোকজন খবর দিলে তিনি ছেলেটিকে নিয়ে যান। ধারনা করা হচ্ছে ছেলেটি বাকপ্রতিবন্ধী। কোনভাবে তার পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে এই এলাকায় একা চলে এসেছে। ছেলেটির গায়ের রং ফর্সা। একটি চেক ফুল সার্ট পড়া। কথা জিজ্ঞাসা করলে সে শুনতে পায়। তবে কথা বলতে পারে না।

পঞ্চক্রোশী ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ গণমাধ্যম কর্মীদেরকে জানান, সোমবার তিনি ছেলেটিকে নিয়ে উল্লাপাড়া থানায় এসেছিলেন। থানা থেকে ওই ছেলেটির ছবি সংগ্রহ করে তাকে আবার চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে। বর্তমানে ছেলেটিকে বেতকান্দি গ্রামের ইউপি সদস্য হামিদুল ইসলামের (মোবাইল- ০১৭১৩৭২৭১৬০) বাড়িতে রাখা হয়েছে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাসের সঙ্গে কথা বললে তিনি জানান, রাস্তায় পাওয়া ওই ছেলেটির ছবি সংগ্রহ করে তার পরিচয় বের করতে এবং পরিবারের কাছে তাকে ফিরিয়ে দেবার জন্য পুলিশ ব্যবস্থা নিয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network