১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

ইউএনও মাধবী রায়ের আবেগময় স্ট্যাটাস

আপডেট: জুলাই ১৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

বাকেরগঞ্জ থেকে ফিরে মিজানুর রহমান হাওলাদার  :  বরিশালের বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায় মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন।করোনা প্রতিরোধে গণমানুষের সাথে দিন-রাত কাজ করায় নিজেই আক্রান্ত হয়েছেন। ফলে করোনাযোদ্ধা বাকেরগঞ্জের ইউএনও মাধবী রায়ের প্রতি উপজেলাবাসীর মায়া-মমতা বেড়ে যায় বহুগুন।তাই উর্ধ্বতন কর্মকর্তা,উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,স্থানীয় এমপিসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ মাধবী রায়ের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন এবং সর্বক্ষণ তাঁর খোঁজ-খবর নিয়েছেন। সকলের আন্তরিকতায় মাধবী রায় নিজেকে ধন্য মনে করে আবেগায়িত হয়ে পড়েছেন।তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাঁর নিজের ফেসবুক আইডিতে  হ্রদয় নিংড়ানো একটি আবেগময় পোস্ট দিয়েছেন।
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দক্ষ,  স্বনামধন্য ও মেধাবী উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়ের পোস্টটি নিম্নে তুলে ধরা হলো :

 

” আমি মাধবী রায় উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ, বরিশাল। গত মঙ্গলবার অফিস থেকে ফেরার পর মাথা ব্যথা, জ্বর,শুকনো কাশির কারনে অসুস্থ বোধ করায় ডাক্তারের পরামর্শ মোতাবেক বুধবার সকালে স্যম্পল দিই এবং কোভিড-১৯ পজিটিভ আসে।

বরিশালের মাননীয় বিভাগীয় কমিশনার জনাব অমিতাভ সরকার স্যার ও বরিশালের সম্মানিত জেলা প্রশাসক জনাব এস এম অজিয়র রহমান স্যার সহ সার্ভিসের সিনিয়র জুনিয়র সহকর্মী গন সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন। জেলা প্রশাসক স্যার এবং ভাবি সার্বক্ষণিক পরামর্শ দিয়েছেন।

মাননীয় সংসদ সদস্য মহোদয় এর স্নেহাশীষ মনে থাকবে আজীবন।

উপজেলা চেয়ারম্যান মহোদয় বারবার খোঁজ নিয়েছেন।
এমতাবস্থায়, ভার্চুয়াল পদ্ধতিতে ডাক্তার Moniruzzaman Khan এর পরামর্শ অনুযায়ী ঔষধ ও চিকিৎসা গ্রহণ অব্যাহত রয়েছে৷ এই মানুষটির কাছে আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। Moniruzzaman Shahin আপনার কথা মনে থাকবে,এত ব্যস্ততার ভিড়েও আমার খোঁজ নিয়েছেন।

 

পরম করুনাময়ের অসীম কৃপায় এবং আপনাদের সকলের দোয়া, আশীর্বাদ ও প্রার্থনায় ইতোমধ্যে আমার শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়েছে। শুকনা কাশি আছে।ঘ্রান নেই।তবে জ্বর নেই৷ অক্সিজেন স্যাচুরেশন মাঝে কিছু কম থাকলে ও এখন ভালো আছে।

সন্মানিত ভাইস চেয়ারম্যানবৃন্দ,ইউপি চেয়ারম্যানগন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রিয় সাংবাদিকবৃন্দ,বাকেরগঞ্জ এর সর্বস্তরের জনগন সার্বক্ষণিক খোঁজ নিয়ে আমার এবং আমার পরিবারকে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন। বিশ্বাস করুন, আমি আপনাদের এ ভালোবাসা কোনদিন ভুলবো না৷

সহকারী কমিশনার ভূমিTariqul Islam Uzzal সহ সকল দপ্তরের অফিসারগন যেভাবে আমার পাশে ছিলেন,এক জীবনে একজন কর্মকর্তার এটি অনেক বড় প্রাপ্তি।আমার অফিসের প্রতিটি স্টাফ এমনভাবে আমার পরিবারকে আগলে রেখেছেন,আমি তা কোনদিন ভুলব না।

মাঝে অসুস্থতার কারনে ফেসবুক ও সামাজিক যোগাযোগমাধ্যমে যাওয়া হয়নি৷ হঠাৎ করেই ঢুকে ভীষণ লজ্জা পেয়েছি৷ সমস্ত নিউজফিড আমার জন্য প্রার্থনা ৷ এ কি অযাচিত ভালোবাসা! অনেকে আবার বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাতের আয়োজন করেছেন৷ কোথাও কোথাও মন্দিরে বিশেষ প্রার্থনা হয়েছে বলে জেনেছি৷ জানি না এ ভালোবাসার ঠিক কতটুকুর যোগ্য আমি! তবে এটুকু বুঝেছি, সাধারণ মানুষের জন্য বিন্দু করলে, মানুষ তা সিন্ধু পরিমাণে ফিরিয়ে দেয়৷ হে মহান ঈশ্বর এ বারে সুস্থ হয়ে উঠলে আবার যেন নিজকে দেশসেবায় নিয়োজিত করতে পারি।

আপনারা অনেকেই খোঁজ খবর নেয়ার জন্য ফোন করেছেন৷অনেকে শুভেচ্ছা উপহার পাঠিয়েছন।অনেকের ফোন হয়তোবা তুলতে পারিনি। কাছের অনেক মানুষ বঞ্চিত হয়েছেন। ক্ষমা করবেন৷ আশীর্বাদ / প্রার্থনা করবেন। প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে খুব সাবধানে থাকবেন।আমার পরিবারের সকল সদস্যরা এখনো পর্যন্ত ভালো আছেন,দোয়া করবেন তারা যেন ভালো থাকে।

সকলের জন্য নিরন্তর শুভেচ্ছা!
মনে হয়েছে বারবার

” আমি অকৃতি অধম বলেওতো কিছু কম করে মোরে দাওনি”।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network