২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

নীলফামারী জেলা পরিষদের কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল

আপডেট: জুলাই ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ নাঈম শাহ্, নীলফামারী থেকে : নীলফামারীর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ এর আশু রোগ মুক্তি কামনা করেজেলা পরিষদের আয়োজনে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহঃস্পতিবার (০৯ই জুলাই) দুপুরে জেলা পরিষদের হলরুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন এর সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জয়নুল আবেদিন, সিভিল সার্জন ডঃ রণজিৎ কুমার বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার, উত্তরা ইপিজেডের বেপজা জেনারেল ম্যানেজার মোঃ এনামুল হক প্রমূখ।

এসময় বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, করোনা কালিন সময় থেকে শুরু করে দেওয়ান কামাল আহমেদ ঘরে বসেছিলেন না। তিনি পৌর এলাকার এক প্রাপ্ত থেকে অন্য থেকে ছুটে বেড়িয়েছেন। সামাজিক দুরত্ব বজায় রাখা স্বাস্থ্য বিধি মেনে চলা বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে ছিল তার কার্যক্রম। এ ছাড়া মশা নিধনে নিজহাতে ফগার মেশিন, জীবনুনাশক স্প্রে, লিফলেট বিতরণ, পৌর শহরের বিভিন্ন স্থানে হাত ধোয়ার বেসিন ও এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে সালিশ বৈঠক পরিচালনা করছেন সে। জনগণের সেবায় নিয়োজিত থাকতে থাকতে আজ মেয়র নিজেই করোনায় আক্রান্ত। আমরা সবাই দোয়া করি মেয়র দেওয়ান কামাল আহমেদ দ্রুত সুস্থ হয়ে যেনো আমাদের মাঝে ফিরে আসে।

এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত মেয়র দেওয়ান কামাল আহমেদ এর সুস্থ্যতা কামনা করে দুইবার পবিত্র কোরআন শরিফ খতম দেওয়া হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network