১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 
শিরোনাম
কালিহাতী রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা।। সভাপতি মতিন, সম্পাদক হেলাল তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুলে জাতীয় শিশু দিবস পালিত টাঙ্গাইলের এলেঙ্গাতে জুয়ার ব্যবসা রমরমা।। ১৪ জুয়াড়ী গ্রেফতার রমজানে খোলা থাকছে স্কুল।। আপীল বিভাগের আদেশ টাঙ্গাইলে এটিএম লুঙ্গি কারখানায় আগুন।। কোটি টাকার ক্ষয়-ক্ষতি রমজানে সুলভমূল্যে দুধ, ডিম, মাংস ও মাছ বিপণন করা হবে : প্রাণিসম্পদ মন্ত্রী রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় : হাইকোর্ট যে কোনো অর্জনের চেয়ে অর্জনটা ধরে রাখা আরও কষ্টসাধ্য : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কালিহাতী প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ঢাকা থেকে ভেড়ামারা এসে গোপনে বিয়ে করলো করোনা রোগী ।। শশুরবাড়িসহ লকডাউন

আপডেট: মে ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার ভেড়ামারার বারোদাগ এলাকার শাহ জামানের পুত্র সোহাগ রানা (৩০) চাকরির সুবাদে ঢাকায় থাকতেন। করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ২৩ মে ঢাকায় করোনা শনাক্তের জন্য নমুনা পরীক্ষা করতে দিয়েই গ্রামের বাড়িতে চলে আসেন তিনি।
এসেই ২৪মে ঈদের আাগের দিন লুকিয়ে বিয়ে করেন পাবনার ঈশ্বরদীতে। বউ নিয়ে আসেন নিজ বাড়িতে বৃহস্পতিবার (২৮ মে) বউ নিয়ে শ্বশুরবাড়িতে যান রাসেল। শুক্রবার (২৯ মে) সকালে তাঁর নমুনা পরীক্ষার ফল করোনা পজিটিভ আসে।

এ খবর জানার পরেই ঈশ্বরদী থেকে নতুন বউ নিয়ে ভেড়ামারায় এসেছেন ওই যুবক। করোনা আক্রান্ত ছেলের সাথে বিয়ে দিয়ে বিপাকে পড়েছে মেয়ের পরিবার। বিষয়টি জানাজানি হওয়ার পর ঈশ্বরদী থানা পুলিশ ওই বাড়িটি লকডাউন করেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানিয়েছেন, বর্তমানে নবদম্পতি ভেড়ামারায় অবস্থান করছে। বর করোনা পজিটিভ হওয়ায় আমরা তার শ্বশুরবাড়ি লকডাউন করেছি। ওই বাড়ির সবার নমুনা সংগ্রহ করা হবে।

ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বলেন, ‘ওই যুবক করোনা পজিটিভ রিপোর্ট আসায় তার বাড়ি লক ডাউন করা হয়েছে।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম জানান, কুষ্টিয়ায় এখন পর্যন্ত ৫৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে পুরুষ ৪৩ জন ও নারী ১৪ জন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network